চকরিয়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবক নিহত

 

এ কে এম ইকবাল ফারুক,চকরিয়া •

কক্সবাজারের চকরিয়ায় ট্রাকের ধাক্কায় রেজাউল করিম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন।

শনিবার (২২ জানুয়ারি) সকাল ৮টার দিকে চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের চোয়ার ফাঁড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেজাউল করিম পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা এলাকার মৃত আইয়ুব আলীর ছেলে। বৈবাহিক জীবনে রেজাউল করিমের চার মাসের এক ছেলে সন্তান রয়েছে। তিনি কক্সবাজারে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, শনিবার সকালে পেকুয়ার নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে কক্সবাজার শহরের কর্মস্থলে যাচ্ছিলেন রেজাউল করিম। সকাল ৮টার দিকে তিনি চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের চোয়ার ফাঁড়ি এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এ সময় তিনি সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন।

দূর্ঘটনার পরপরই তাকে উদ্ধার করে প্রথমে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রেজাউল করিম।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওসমান গনি বলেন, চিরিংগা-বদরখালী-মহেশখালী সড়কের চোয়ার ফাঁড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত একব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনি পদক্ষেপ নেয়া হবে।